Friday, April 1, 2022

চিটিংবাজ প্রেমিক Chitting Baz Premik Bangla Funny Jokes | Bangla Natok | Cartoon | Abhijit De New Comedy Funny Jokes.

হ্যালো বন্ধুরা। আপনাদের সকলকে জানাই স্বাগত। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি "চিটিংবাজ প্রেমিক"রের হাসির জোকস। তো শুরু করা যাক আজকের কমেডি হাসির জোকস।




পাপু: এ ঝুনঝুনি তোর তো গাড়ি আছে।

ঝুনঝুনি: হ্যাঁ আছে তো কি হয়েছে।

পাপু: চল না আজ কৃষ্ণসাহেরের পার্ক থেকে ঘুরে আসি।

ঝুনঝুনি: কেনরে হঠাৎ কৃষ্ণসাহেরের পার্ক যাবি কেন।

পাপু: কেন তোর বৌদির সাথে দেখা করতে, অনেকদিন হলো তোর বৌদিকে সামনে থেকে দেখি নাই চল না রে বন্ধু একটু দেখা করে আসি...।

ঝুনঝুনি: নারে আমি যাবনা।

পাপু: কেনোরে তোকে আমি বিড়িয়ানি খাওয়াবো, সিগারেট খাওয়াবো, তোর গাড়িতে তেল ভরে দেবো চলনারে বন্ধু একটু দেখা করেই চলে আসবো।

ঝুনঝুনি: আরে না আমার নিজের গার্লফ্রেন্ড নাই আর তোর গার্লফ্রেন্ডকে দেখে মনে ব্যাথা দিয়ে লাভ নাই পারলে তুই একলা একলা চলে যা৷

পাপু: আরে বন্ধু তুই আমার সাথে চল তোর বৌদির সাথে ওর একটা বান্ধবী আসবে হেব্বি দেখতে ওর সাথে তোর লাইন লাগিয়ে দেব৷

ঝুনঝুনি: সত্যি বলছিস তো৷

পাপু: হ্যাঁরে তোর বৌদির বান্ধবীর সাথে তোর লাইনটা পাক্কা লাগিয়ে দেব৷

ঝুনঝুনি: আমার কিন্তু বিশ্বাস হচ্ছেনা মনে হচ্ছে তুই আমাকে টুপি পরিয়ে নিয়ে যাবি৷

পাপু:
আরো না তুই তো সুধু গিয়ে দেখ আর তোর এই বন্ধু কী কোনো দিন ঠকিয়েছে তোকে৷

ঝুনঝুনি:
না তা অবশ্য ঠকায় নায়৷

পাপু:
হ্যাঁ তবে চ৷

ঝুনঝুনি:
ঠিক আছে তুই তাহলে রেডি হগা যা৷

পাপু:
ঠিক আছে। ঠিক সময়ে যেন বেরোস নাহলে তোর বৌদি আবার রাগ করবে৷

ঝুনঝুনি:
ঠিক আছে।

কিছুক্ষন পর৷ )

পাপু:
চরে ...।

ঝুনঝুনি:
ওরে বাপরে তুই কি দেয়েছিসরে তুই যেই ভাবে সেজেছিস আমার দিকে তো কেউ তাকাবেনা ... দে তোর ঘড়ি আর চশমাটা দে আমাকে ...৷

( ঘড়ি আর চশমা পরেনেওয়ার পর )

কোই দে এবার তোর জামাটা দে৷

পাপু: না জামাটা দেওয়া যাবেনা আমার জামা তোকে দেবো কেনো৷

ঝুনঝুনি: ঠিক আছে তাহলে তুই একাই যা আমি তোর সাথে যাবো না৷

পাপু: জাসনারে বন্ধু জাসনা এইনে আমার জামাটা তুইনে আর তোর জমাটা আমাকে দে৷

( জামা পরার পর )

ঝুনঝুনি: পাপু আমাকে দেখতে কেমন লাগছে।

পাপু: হ্যাঁ খুব ভালো লাগছে৷

ঝুনঝুনি:
ঠিক আছে তাহলে পেছনে বস।

( গাড়িতে কিছুটা যাবার পর )

পুটি: দাদা একটু লিফট দেন তো৷

ঝুনঝুনি: আপনারা কোথায় যাবেন৷

পুটি: আমরা একটু কৃষ্ণসাহেরের পার্কে যাবো৷

ঝুনঝুনি:
ও আমিও পার্কে যাচ্ছি গাড়িতে উঠেবসুন৷ 

পুটি: কোথায় বসবো গাড়িতে জায়গা নেইতো৷

ঝুনঝুনি:
অ্যা বসার জায়গা নেই মানে...

( পাপুর দিকে তাকিয়ে

এই তুই এখনো নামসনি নাম সিগিরি৷

পাপু: এ বন্ধু তুই কি তাহলে আমাকে নিয় যাবি না৷

ঝুনঝুনি:
হ্যাঁ নিয়ে যাব তো তোকে কে বলল তোকে নিয়ে যাবনা তুই এখানে দাঁড়া যখন আমি ঘর যাবো তখন তোকে নিয়ে যাব৷

এ তোমরা পেছনে উঠে বসো৷

( গাড়িতে কিছুটা যাবার পর )

মন: আপনার গাড়িটাতো বেস সুন্দর।

ঝুনঝুনি:
এই গাড়িটাকে দেখে তোমার পছন্দ হয়ে গেল, এখনোতো বাড়িতে R15 আছে KTM আছে যখন যেটা মন চায় তখন সেটা চালাই।

মন:
ও তাহলে আপনি কী করেন?

ঝুনঝুনি:
আমি ব্যাঙ্কের মেনেজার৷

মন:
এ পুটি ভালো ছেলে পিয়েছি এই ছেলেকে আমি পটাবো৷

পুটি:
এ মন তাহলে রানার কি হবে৷

মন:
এ ওই ফালতু ছেলের কথা আমার কাছে আর বলবিনা ওই রানা তো বেকার ছেলে ওর কথা ছেড়ে দে৷

( পার্কে পৌঁছে যাবার পর পুটিকে ওর বয়ফ্রণ্ড রাজু বলল )

রাজু:
এই তুমি চলে এসেছে। তোমার জন্য আমি অনেক্ষন ধরে অপেক্ষা করছিলাম... চলো আমরা ওই দিকে একটু ঘুরে আসি৷

পুটি:
হ্যাঁ চলো৷

( রাজু ও পুটি চলে যায়। এবং মনের বয়ফ্রণ্ড রানা আসে )

রানা:
এতো চলে এসেছো চলো আমরা একটু ওইদিকে যাই।

মন:
হেট...৷ তোমার মত ছেলের আমার দরকার নাই তুমি এখান থেকে যাও এ আমার বয়ফ্রণ্ড তুমি আমাকে আর ডিস্টার্ব কারো না যাও এখান থেকে!

রানা:
ও তোর নতুন বয়ফ্রণ্ড তাহলে তুই আমার ফোনটা ফেরত দে৷ আর আজ তুই যদি মেয়ে না হতিস তাহলে আমার দেওয়া জমাটা টেনে খুলে নিতাম ওই জামা তোকে ভিক্ষা দিয়েদিলাম যা৷

( রানা চলে যাবার পর )

ঝুনঝুনি:
মন খারাপ করো আমি তোমাকে IPhone কিনে দেবো। চলো আমরা একটু ওই দিকে যায়৷

মন:
চলো।

(
অন্য দিকে পাপু ও পাপুর গার্লফ্রেন্ড মলি পার্কে বসে আছে ও পাপু রেগে একবার ডানদিকে আর একবার বামদিকে তাকাছে তাই দেখে মলি রোগে গিয়ে বলল )

মলি:
কি হল বলতো তোমার এসে থেকে দেখছি তুমি একবার ডাইনে আর একবার বাইনে কী দেখছো বলতো অনেকদিন পর দেখা হলো দুজনে একটু গল্প করবো কোথায় তানা...৷

পাপু:
আরে আমি একটা চিটিংবাজকে খুজছি ওকে পেল হয়...৷ চলো ওই দিকে যাই গিয়ে দেখি৷

( কিছুটা যাবার পর দেখতে পায় ঝুনঝুনি ওর গার্লফেন্ড মনকে নিয়ে বসে বসে গল্প করছে। )

ওই সেই চিটিংবাজ দারা তোকে গার্লফেন্ড নিয়ে ঘোরাবার করছি৷

( এদিকে ঝুনঝুনি ওর গার্লফেন্ড মনকে বলছে )

ঝুনাঝুনি:
আমাদের বিয়ে পর আমরা হানিমুনে দুবাই যাবো৷

( আর তখনি পাপু ও পাপুর গার্লফ্রেন্ড চলে আসে )

পাপু: তুই যেখানে খুশি সেখানে যা কিন্তু যাবার আগে আমার পোশাকগুলো খুলে দিয়ে যা৷

ঝুনঝুনি:
এ পাপু বস বন্ধু বস এই দেখ তোর বৌদি৷

পাপু: বৌদি ঠিক আছে৷ দে আমার চশমাটা দে আমার জামা আর ঘড়িটা দে৷

ঝুনঝুনি: বন্ধুরে এ বন্ধু এরকম করিস কেন৷

পাপু:
তের বন্ধু কেরে তুই আমার যাযা নিয়েছিস সেগুলো ফেরতদে তারাতারি নাহলে তোর কপালে অনেক দুঃখ আছে৷

মন:
এ বাচাল অনের জামাকাপর নিয়ে ফুটুনিমারা হচ্ছে তবেবে তুই বললি আমি ব্যাঙ্কের মেনেজার৷

পাপু:
কে ব্যাঙ্কের মেনেজার৷ ও... মাঠে বসে গেম খেলার মেনেজার৷

মন:
অ্যা.....৷

পাপু:
হ্যা.....।

এর পুরো ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করুন 👉 ▶

তো বন্ধুরা যারা আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করোনি তারা সাবস্ক্রাইব করে নেবে এবং আমাদের ফেসবুক এবং ইনস্টাগ্রামে পেজগুলি ফলো করে নেবে ওখানেও নতুন নতুন হাসির ভিডিও আপলোড করা হয়। ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন। হাসতে থাকুন হাসাতে সঙ্গে থাকুন আর আমাদের সঙ্গে জুড়ে থাকুন।


…………………………………………………………………


এই রকম হাসির ভিডিও দেখার জন্য ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক পেজটি ফলো করুন এবং ইনস্টাগ্রাম টি ফলো করতে ভুলবেনা আমাদের সাথে যুক্ত হয়ে যান টুইটারের মাধ্যমে ধন্যবাদ।




Labels: ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home