Friday, February 18, 2022

বাস স্ট্যান্ডে প্রেম করতে গিয়ে কি অবস্থা হলো🤣| চরম হাসির | Bangle Cartoon Comedy Jokes| Bangle Jokes Funny| Abhijit De

হ্যালো বন্ধুরা। আপনাদের সকলকে জানাই স্বাগত। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি বাস স্ট্যান্ডে প্রেমরের হাসির জোকস। তো শুরু করা যাক আজকের কমেডি হাসির জোকস। 




পুষ্পা: ওয়াও এ পাপ্পু কেরে এই মেয়েটা বাসস্ট্যান্ডে একলা একলা বসে আছে কি দারুন দেখতে তাই না।


পাপ্পু: হ্যাঁরে পুষ্পা দেখতে তো দারুণ মনে হচ্ছে এলাকায় নতুন এসেছে।


পুষ্পা: ও তার মানে তুই চিনিস না এই মেয়েটাকে।


পাপ্পু: নারে পুস্পা চিনিনা এই মেয়েটাকে।


পুস্পা: আমি ভাবলাম তুই চিনিস নাম ধাম জানিস দেখছি তুই কিছুই জানিস না।


পাপ্পু: না কিছুই জানিনা রে বন্ধু।


পুস্পা: বেশ ঠিক আছে কোনো অসুবিধা নেই দেখ কীভাবে ওর ফোন নম্বরটা আনতে হয় ওকে আমার গার্লফ্রেন্ড বানাবো। তুই খালি দেখে যা।
 
হে হে কি হলো গো তোমার আমি আসা মাত্রই মুখটাকে ওই দিকে ঘুরিয়ে নিলে যে।


মন: কেনো কে বটো কে তুমি।


পুস্পা: হে হে আমার নাম পুষ্পা৷


মন: ও সেই পুষ্পা যে পাচারকারি দের  মত বাজে কাজ করে৷ আর যে ঝুকেনা৷


পুষ্পা: না না আমি সেই পুষ্পা নয় আমি ভালো পুষ্পা হাই,...


মন: তুমি আমাকে চেনো৷


পুষ্পা: না তোমাকে তো আমি চিনি না।


মন: তাহলে তুমি কী আমার ফেসবুকে ফ্রেন্ডে আছো।


পুষ্পা: না নেই।


মন: তাহলে তুমি আমাকে হাই করছো যে।


পুষ্পা: ও চিনলে বা ফেসবুক ফ্রেন্ডে থাকলে হাই করতে হয় আর না চিনলে কী করতে হয় আমি। তো যানি না।


মন: থাক তোমাকে অতো সব জানতে হবেনা৷ তুমি আমার সঙ্গে কথা বলতে এস না আমার কথা বলার ইচ্ছা নেই।


পুষ্পা: এ তোমার কথা বলার ইচ্ছা নাই তো কী হয়েছে আমার তো কথা বলার ইচ্ছা আছে৷


মন: তাহলে তুমি অন্য কারোর সাথে কথা বলোগা আমার সাথে কথা বলতে এসনা আমার তোমার সাথে কথা বলার কোনো ইচ্ছা নেই।


পুষ্পা: এ হে গো শোননা তোমার সাথে আমার একটা কথা আছে বলছি তোমার নাম কী?


মন: আমি বলবনা আমার নাম।


পুষ্পা: ও বলবেনা তাহলে আমাকে আনদাজ করতে হবে অ্যা তোমারে নাম শ্রাবন্তি হবে বা শুভশ্রী বা কোয়েল হবে নাহলে নুসরত তুমি নুসরত...


মন: কী কী উলটো পালটা কথা বলছো কী মাথা ফাতা খারাপ হয়ে গেছে নাকি৷


পুষ্পা: হ্যাঁ তুমি তো একদম হিরোইনদের মত নিসচয় তোমার নাম হিরেইনদের নাম হবে৷


মন: বললাম না আমি তোমাকে আমার নাম বলবনা৷

পুষ্পা: আচ্ছা ঠিক আছে তোমাকে তোমার নাম বলতে হবে না তুমি তোমার নম্বরটা দিয়ে দাও৷


মন: নম্বর নম্বর নিবে তুমি আমার নাম নাও৷


পুষ্পা: দাড়াও দাড়াও ফোনটা বার করি নাকি....


 হ্যাঁ বলো... 


মন: দুই৷


পুষ্পা: দুই আচ্ছা তারপর৷


মন: কী তারপর বললাম না দুই৷


পুষ্পা: শুধু দুই এক অক্ষরের নাম্বার এটা আবার কি রকম নাম্বার৷


মন: কেন এটা আমার নাম্বার আমি আমার মা-বাবার দুই নম্বর সন্তান সেই জন্য আমার নাম্বার দুই৷


পুষ্পা: ধুর আমি তোমার গুষ্টির নাম্বার বলতে বলি নাই আমি তোমার ফোন নাম্বার চাইলাম৷


মন: ও ফোন নাম্বার সেটা বল লেখ লেখ৷


পুষ্পা: হ্যাঁ বল৷


মন: 8S5G


পুষ্পা: অ্যা এটা আবার কেমন নাম্বার৷


মন: ও এই গো পুরো নাম্বার টা বলা হয় নাই নয় লিখ রিয়েলমি 8s5G


পুস্পা: দেখো দেখো ফোনের নাম্বার বললাম না ফোনের মডেল নাম্বার বলল। আরে ফোনের নম্বর মানে যেই নম্বর বললে ফোনটা তোমার কাছে যাবে সেই নম্বর।


মন: লে ফোনটা আমার কাছে আসবে তো নম্বর বলে কি লাভ ফোনটা আমাকে দিয়ে দাও।


পুস্পা: নিকুচি করেছে………। ফোনটা কত কষ্ট করে কিনেছি ফোনটা চাইলেই দিয়ে দেবো আমি বলছি আমাকে সেই নম্বরটা দাও যেই নম্বরটা টিপলে তোমার সাথে কথা হবে তুমি ফোনটা ধরে বলবে হ্যালো।


মন: ও আচ্ছা আচ্ছা বুঝেছি তুমি আমার মোবাইল নম্বরটা চাইছো।


পুস্পা: হ্যাঁ আমি কি এতক্ষণ উর্দুতে বলছিলুম আমি তো বাংলাতেই তোমাকে তোমার ফোনের নম্বরটা দিতে বলছিলাম।


মন: ওও না মানে আমি বুঝতে পারি নাই আচ্ছা আচ্ছা ঠিক আছে তুমি লেখ তুমি লেখ।


পুস্পা: হ্যাঁ বল।


মন: 9876543210


পুস্পা: খুব সহজ নাম্বার।


মন: ঠিক আছে তুমি নাম্বারটা নিলে এবার তুমি এসো।


পুস্পা: আর হ্যা তোমার সাথে কথা কখন হবে।


মন: অ্যা..... তুমি মোটামুটি দু'ঘণ্টা পর ফোন করো আমি এখন স্কুলে যাচ্ছি দু'ঘণ্টা পর আমার স্কুলে কাজ মিটে যাবে তারপর বাড়ি যেতে যেতে তোমার সাথে কথা বলবো ঠিক আছে।


পুস্পা: হ্যাঁ ঠিক আছে।


মন: ওই দেখো আমার বাস আসছে আমি চললুম।


পুস্পা: হ্যাঁ সাবধানে যাবে।


মন: হ্যাঁ।


পুস্পা: দেখলি পাপ্পু তোর বৌদির কাছ থেকে কেমন ফোন নম্বরটা নিয়ে এলাম।


পাপ্পু: হ্যাঁ গো পুষ্পাদা তুমি পারবে তোমার দ্বারা হবে।


পুস্পা: হেহে আইএম পুষ্পা ওকে।


দুই ঘন্টা কেটে যাওয়ার পর।

 
পুষ্পা: কি রে বাপু দুই ঘন্টা তো কেটে গেল গেম খেলে খেলে দেখছি এবার তোর বৌদিকে ফোন টা লাগায় নাকি।


পাপ্পু: হ্যাঁ হ্যাঁ দেখ।


পুষ্পা: দারা স্পিকার দিয়ে কথা বলি।


হ্যালো।


পুলিশ: হ্যালো...


পুষ্পা: এইযে ফোন এ তোমার গলাটা অন্যরকম লাগছে কেন।


পুলিশ: তাই কে আপনি কাকে ফোন করেছেন।


পুষ্পা: হ্যাঁ তুমি আমাকে ভুলে গেলে আমি পুষ্পা।


পুলিশ: পুষ্পা ও তাহলে তুমি নিজেই ধরা দিতে চাও নাকি কোথায় আছিস তুই বল।


পুষ্পা: কেরে তুই।


পুলিশ: আমি বর্ধমান থানার পুলিশ ইন্সপেক্টর ঝুনঝুনি।


পুষ্পা: ও রং নাম্বার।


পুলিশ: এ এ ফোনটা কেটে দিল।


পুষ্পা: ভাগ্যিস ফোনটা কেটে দিলাম না হলে এখনই ফেঁসে যেতাম ওই পুষ্পার জন্য আমাকে ধরে নিয়ে যেতো তো বন্ধুরা যারা আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করোনি তারা সাবস্ক্রাইব করে নেবে এবং আমাদের ফেসবুক এবং ইনস্টাগ্রামে পেজগুলি ফলো করে নেবে ওখানেও নতুন নতুন হাসির ভিডিও আপলোড করা হয়। ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন। হাসতে থাকুন হাসাতে সঙ্গে থাকুন আর আমাদের সঙ্গে জুড়ে থাকুন।


…………………………………………………………………


এই রকম হাসির ভিডিও দেখার জন্য ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক পেজটি ফলো করুন এবং ইনস্টাগ্রাম টি ফলো করতে ভুলবেনা আমাদের সাথে যুক্ত হয়ে যান টুইটারের মাধ্যমে ধন্যবাদ।




Labels: ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home