Wednesday, February 2, 2022

রোগী ও ডাক্তারের হাসির জোকস| Bangla Cartoon Comedy Jokes| Bangle Jokes Funny| Abhijit De

হ্যালো বন্ধুরা। আপনাদের সকলকে জানাই স্বাগত। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি রোগী ও ডাক্তারের হাসির জোকস। তো শুরু করা যাক আজকের কমেডি হাসির জোকস। 





ঝুনঝুনি বাবু: ঊঁ ঊঁ ঊঁ ঊঁ ঊঁ ঊঁ ঊঁ…… আরে বাস ডাক্তার খানার সামনে এটা কি লেখা আছে। যাই কাছে গিয়ে দেখি …………… "রোগের চিকিৎসা ২০০ টাকা রোগ না ভালো হলে ৫০০ টাকা ফেরত।" বাহ খুব ভালো যাই ডাক্তারকে ঠকিয়ে এই সময় যদি কিছু টাকা পাওয়া যায়। যাই ভিতরে যাই।
………………… ডাক্তারবাবু আসতে পারি।


ডাক্তার বাবু: হ্যাঁ আসুন বসুন।
 
ঝুনঝুনি বাবু: হ্যাঁ এইজো আপনি আপনার বিপদকে ডাকছেন একটু পরেই আপনাকে ঠকিয়ে আপনার কাছ থেকে ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যাব।


ডাক্তার বাবু: কী বললেন।


ঝুনঝুনি বাবু: কই কিছু না কিছু বলিনিতো।


ডাক্তার বাবু: আচ্ছা আপনার নাম কি?


ঝুনঝুনি বাবু: আমার নাম হল ঝুনঝুনি পাল।


ডাক্তার বাবু: আচ্ছা ঝুনঝুনি বাবু আপনার বয়স?


ঝুনঝুনি বাবু: আমার বয়স ৩৫ বছর।


ডাক্তার বাবু: বলুন আপনার কিসের সমস্যা?


ঝুনঝুনি বাবু: আমার সমস্যা হচ্ছে আমি কোন জিনিসের সাধ মানে টেস্ট পাচ্ছিনা।


ডাক্তার বাবু: আচ্ছা বুলাই তিন নম্বর খাপের ঔষধটা নিয়ে আয় তো।


বুলাই: ঠিক আছে...... এই নিন স্যার।


ডাক্তার বাবু: ঝুনঝুনি বাবু এই ঔষধটা দুই ফোঁটা খেয়ে নিন।


ঝুনঝুনি বাবু: ঠিক আছে...।


(ঔষধ খাওয়ার পর ঝুনঝুনি বাবু অবস্থা)


ও...রে... বা...প...রে... কি... বা...জে...খে...তে....রে.... পা...লা...ই...রে.... বা...বা...রে...।


ডাক্তার বাবু: যাবেন কোথায় ২০০ টাকা দিয়ে যান। আপনার রোগটা যে ছেড়ে গেছে।

 
তিনদিন পর
 
ঝুনঝুনি বাবু: ধুর আগের দিন ডাক্তারকে ঠকাতে গিয়েছিলাম আমি না ডাক্তার আবার আমাকে ঠকিয়ে 200 টাকা নিয়ে নিল। যায় আগের দিন আমার কাছ থেকে 200 টাকা নিলি আজ আমি তোর কাছ থেকে 500 টাকা নিয়ে তবেই আসবো যায়।

......ডাক্তার বাবু আসতে পারি।


ডাক্তার বাবু: আসুন ঝুনঝুনি বাবু বসুন।


ঝুনঝুনি বাবু: এইজো।


ডাক্তার বাবু: বলুন ঝুনঝুনি বাবু আপনার আবার কি সমস্যা হল।


ঝুনঝুনি বাবু: ডাক্তার বাবু আমার খুবই একটা জটিল সমস্যা হয়েছে আমার না কোন কিছু ঘটনা বা কথা কিছুই মনে থাকছে না এর ঔষুধ আমাকে দিন ডাক্তারবাবু।


ডাক্তার বাবু: নিশ্চয়ই দেবো ঝুনঝুনি বাবু আপনি কোন চিন্তা করবেন না বুলাই 3 নম্বর কাপের ওষুধ টা নিয়ে আয় তো।


ঝুনঝুনি বাবু: না না ওই ওষুধ টাতো কী বাজে খেতে সব মনে আছে আমার সব ঘটনা মনে পড়ে গেছে।


ডাক্তার বাবু: তাহলে দিন ২০০ টাকা।

 
এক সপ্তাহ পর
 
ঝুনঝুনি বাবু: আগের সপ্তাহে এই ঠকবাজ ডাক্তার আমার কাছ থেকে দুবার ২০০ টাকা করে ৪০০ টাকা আমার কাছ থেকে নিয়েছিল কিন্তু আর নয় এক সপ্তাহ ধরে আমি অনেক মাথা খাটিয়েছি যে কিভাবে ডাক্তারকে ঠকাতে হয় অনেক ঠকিয়েছো ডাক্তারবাবু কিন্তু আর নয় চান্দু আজ তো আমি তোমাকে ঠকাবোই আজ আমার হাত থেকে তুমি কিছুতেই নিস্তার পাবে না আমাকে যেতে দাও খালী তারপর দেখবে মজা যায়... তাড়াতাড়ি যায়।

... আসতে পারি ডাক্তারবাবু।


ডাক্তার বাবু: আরে ঝুনঝুনি বাবু যে আসুন আসুন বসুন দিয়ে সব ঠিক আছে তো।


ঝুনঝুনি বাবু: আর কোথায় ঠিক রইল গো ডাক্তারবাবু আপনার কাছে আসতে হল।


ডাক্তার বাবু: তা বলুন কি সমস্যা আপনার ঝুনঝুনি বাবু।


ঝুনঝুনি বাবু: আর বলবেন না আজকাল ঠিকঠাক দেখতে পাচ্ছি না চোখের সমস্যা চোখে ঠিকঠাক দেখতে পাচ্ছি না চোখে যা দেখিছি সব ভুলভাল আমাকে এর একটা ওষুধ দিন ডাক্তারবাবু।


ডাক্তার বাবু: ঝুনঝুনি বাবু এই রোগের চিকিৎসা তো আমি করতে পারব না এই নিন 500 টাকা।


ঝুনঝুনি বাবু: যাক টেকনিকটা ভালোই কাজ করেছে দেখছি যাক এতদিন তাহলে ঠকাতে পেরে‌ছি‌। কথাই বলেনা বাপেরো বাপ আছে। 

    এ কী যে 50 টাকার নোট আপনি 500 টাকার বদলে 50 টাকার নোট দিলেন যে।


ডাক্তার বাবু:যাক তাহলে আপনার চোখের সমস্যা ঠিক হয়ে গেছে তাহলে দিন 200 টাকা।


ঝুনঝুনি বাবু: আবার 200 টাকা আবার ঠকে গেলাম হায় হায় এই বন্ধুরা আমাদের তোমাদের জন্য আমি আবার ঠকে গেলাম আমি লোভে পড়ে গিয়েছিলাম 500 টাকার জন্য আমার গচকা গেল 600 টাকা তো আমাদের ইউটিউব চ্যানেলটি যে সকল বন্ধুরা সাবস্ক্রাইব করো নি তারা সাবস্ক্রাইব করে নেবে এবং ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার ফলো করে নেবে।
ভাল থাকবেন সুস্থ থাকবেন। হাসতে থাকুন হাসাতে থাকুন আর আমাদের সঙ্গে জুড়ে থাকুন।


…………………………………………………………………

 

এই রকম হাসির ভিডিও দেখার জন্য ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক পেজটি ফলো করুন এবং ইনস্টাগ্রাম টি ফলো করতে ভুলবেনা আমাদের সাথে যুক্ত হয়ে যান টুইটারের মাধ্যমে ধন্যবাদ।





Labels: ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home