Sunday, January 2, 2022

আমাদের বউ রচনা | New Bangla Funny Cartoon Jokes. Jack VS Sir Funny Jokes. Bangla Funny Jokes 2022 | Abhjijit De (অভিজিৎ দে)

  হ্যালো বন্ধুরা। আপনাদের সকলকে জানাই স্বাগত। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি জ্যাক ও স্যারের হাসির জোকস। তো শুরু করা যাক আজকের জোকস।




স্যার: কিরে জ্যাক শুনলাম তুমি নাকি সিগারেট খাওয়া শুরু করেছো এটা কি সত্যি নাকি মিথ্যা।

জ্যাক: হ্যাঁ, সত্যি।

স্যার: শুনে ভালো লাগলো যে তুমি সত্যি কথাও বলতে পারো। আচ্ছা জ্যাক আগে যা খেয়েছো খেয়েছো আর খেয়েও না ঠিক আছে।

জ্যাক: ঠিক আছে স্যার আর খাবনা।

স্যার: আচ্ছা আমি কি জানতে পারি যে তুমি হঠাৎ কার কথা শুনে এবং কেন সিগারেট খাওয়া ধরলে।

জ্যাক: হ্যাঁ স্যার অবশ্যই জানতে পারেন।

স্যার: তাহলে বলে ফেলো।

জ্যাক: স্যার আপনি বলেছিলেন না আমাদের সমাজ কল্লান করতে।

স্যার: হ্যাঁ বলেছিলাম কিন্তু সমাজ কল্যাণ বা দেশের কল্যাণের সঙ্গে সিগারেট খাওয়ার কি সম্পর্ক।

জ্যাক: হ্যাঁ স্যার নিশ্চয়ই আছে।

স্যার: কি রকম।

জ্যাক: স্যার আপনি তো জানেন যে সিগারেট সমাজের ক্ষতি করে।

স্যার: হ্যাঁ।

জ্যাক: এটাও জানেন যে সিগারেট যুব সমাজের ক্ষতি করে।

স্যার: হ্যাঁ করে তো।

জ্যাক: স্যার এটাও নিশ্চয় জানেন যে সিগারেট মানুষের শরীরের ক্ষতি করে এটা ঠিক না ভুল। 

স্যার: ঠিক।

জ্যাক: স্যার এটাও জানেন যে সিগারেট ধোঁয়া পরিবেশের শত্রু।

স্যার: হ্যাঁ এটাও জানি এর সঙ্গে তোর সিগারেট খাওয়ার কি সং।

জ্যাক: হ্যাঁ স্যার সিগারেট আমাদের ক্ষতি করে বলেই তো আমি সিগারেট কে জ্বালিয়ে পুড়িয়ে নিঃশ্বাস করে ফেলেছি স্যার এবার মদটা কেও শেষ করে ফেলব।

…………………………………………………………………


স্যার: শোনো তোমরা প্রতিদিন এক গ্লাস করে গরুর দুধ খাবে ঠিক আছে। এতে শরীরের শক্তি বাড়ে।

জ্যাক: ধুর স্যার এই মিথ্যা কথাটা প্রতিদিন বলেন কেন।

স্যার: কি মিথ্যা কথা এটা সত্যি কথা।

জ্যাক: না স্যার এটা মিথ্যা কথা কারণ আমি আগের দিন 10 গ্লাস গরুর দুধ খেয়েছিলাম তারপর একটা দেওয়াল কে শরীরের সমস্ত শক্তি প্রয়োগ করলাম করলাম কিন্তু দেওয়ালটা তো এক ইঞ্চিও সরলো না।

…………………………………………………………………


জ্যাক: স্যার আমি ফেসবুকে মেয়েদের নামে 5টা আইডি খুলেছি।

স্যার: কি বললি তুই হারামজাদা তোর কি কোন খেয়েদেয়ে কাজ কাম নেই তুই এইসব কাজ করে বেড়াস আর তুই আমাকে এসব কথা বলছিস কেন।

জ্যাক: কারণ স্যার আপনি এক মাস ধরে যে সোনালী মজুমদার বলে যে মেয়েটাকে পটাতে চাইছেন সেটা তো আমি স্যার।

…………………………………………………………………


স্যার: আচ্ছা জ্যাক তুই চোরের সম্বন্ধে যা জানিস তাই বল তো।

জ্যাক: বলবো স্যার।

স্যার: হ্যাঁ বল।

জ্যাক: চোরের সঙ্গে বুদ্ধির একটা সম্পর্ক আছে।

স্যার: কি রকম সম্পর্ক শুনি।

জ্যাক: চোরের পালালে বুদ্ধি বাড়ে মানে চোর চুরি করতে এলে পালাতে দিতে হয় কারণ চোর পালালে বুদ্ধি বাড়ে।

…………………………………………………………………


স্যার: আচ্ছা তোমরা বলতো পৃথিবীতে এমন একটা প্রাণীর নাম বল যারা বেশি লজ্জা পাই।

জ্যাক: স্যার আমি বলবো। 

স্যার: হ্যাঁ বল। আমি জানতাম তুই এই প্রশ্নের উত্তর দিবি!

জ্যাক: স্যার ছেলেরা।

স্যার: এটা আবার কেমন উত্তর হল।

জ্যাক: এর মানে বলবো স্যার।

স্যার: বল।

জ্যাক: এর কারণ হিন্দি সিনেমাতে দেখেছি মেয়েরা ছোট ছোট জামা প্যান্ট পড়ে কিন্তু ছেলেরা বড় বড় জামা প্যান্ট পড়ে তাইতো স্যার এই জন্যই ছেলেরা বেশি লজ্জা পায়।

…………………………………………………………………


জ্যাক: জানেন  স্যার হাতির দুধ খেয়ে একটা বাচ্চা সপ্তাহে কুঁড়ি কেজি ওজন বেড়ে গেছে।

স্যার: বলিস কিরে জ্যাক।

জ্যাক: হ্যাঁ স্যার।

স্যার: তো ওই বাচ্চাটা কিসের বাচ্চা ছিল।

জ্যাক: স্যার ওই বাচ্চাটা হাতিটার বাচ্চা।

…………………………………………………………………


স্যার: আচ্ছা আগের দিন আমি একটা বাড়ির কাজ দিয়েছিলাম মনে আছে তো।

জ্যাক: হ্যাঁ স্যার মনে আছে। স্যার বাড়ির কাজ দিয়েছিল একটা রচনা লিখে আনতে হবে।

স্যার: হ্যাঁ ঠিক তো জ্যাক তুই কি রচনা লিখে এনেছিস বলতো।

জ্যাক: স্যার রচনার নাম হল আমাদের বউ।

স্যার: কি আমাদের বউ এটা আবার কি রকম রচনা বল তো শুনি।

জ্যাক: বউ হলো গৃহপালিত প্রাণী এরা গৃহিণী নামেও পরিচিত এরা দেখতে সাধারণত মানুষের মতো এদের দুটো করে হাত পা চোখ কান এবং একটা নাক থাকে তবে এরা জিনগত বৈশিষ্ট্যের চাপা বলে পাশের বাড়ির বৌদির সাথে চাপাবাজিতে এরা অতুলনীয় আর বাংলা সিরিয়াল এদের কাছে KFC-তে মুরগির ঠ্যাং হওয়ার চেয়েও উত্তম। এরা এদের স্বামীর সাথে ঝগড়া করে যতক্ষণ না জয়লাভ করে, এরা তাদের সংগ্রাম চালিয়ে যায় আর স্বামী যদি একটু রাত করে বাড়ি ফেরে তো হাড়ি খুন্তি হাতের কাছে যা থাকে সেটা আলোর বেগে ছুটতে থাকে। এরা আর কথায় কথায় বাপের বাড়ি চলে যাওয়ার হুমকি দেখাতে থাকে আর এদের সারা জীবনের বাণী হচ্ছে একটাই তোমার সাথে বিয়ে করে আমার জীবনটা শেষ হয়ে গেছে। তুমি জানো আমাকে দেখতে কত ডাক্তার ইঞ্জিনিয়ার এসেছিল স্কুলেও কলেজে কত প্রেমপত্র পেয়েছিলাম শেষমেশ বাবা তোমার মত একটা রামছাগলের সঙ্গে আমায় বিয়ে দিয়েছে। এরপর এরা চোখের জল নাকের জল একসাথে করে বিছানা চাদরে মুছে দেবে। আর Gov.এর তৈরি নারী নির্যাতনের হুমকি দেখাতে খুব ভালো পারে এরা।

স্যার: হ্যাঁ ঠিকই বলেছিস।

…………………………………………………………………


স্যার: জ্যাক তোমাকে বলেছিলাম না তুমি বাজে ছেলেদের সাথে মিশবে না খেলা করবে না।

জ্যাক: না স্যার আমি বাজে ছেলেদের সাথে মিশি না খেলা করি না আমি ভালো ছেলে তো তাই ওরা আমার কাছে খেলা করতে আসে।

…………………………………………………………………


স্যার: আচ্ছা জ্যাক তুই বল ভারতের রাজধানী কোথায়।

জ্যাক: জানিনা স্যার।

স্যার: কি জানিস না তাহলে তুই বেঞ্চের উপর দ্বারা।

জ্যাক: স্যার বেঞ্চের ওপর দাঁড়ালে ভারতের রাজধানী দেখা যাবে।

…………………………………………………………………


জ্যাক: স্যার আজকে আমার একটা প্রশ্ন আছে।

স্যার: তাহলে তো খুব ভালো কথা প্রশ্ন করে ফেলো।

জ্যাক: স্যার আই ডোন্ট নো (I don't no) মানে কি।

স্যার: আই ডোন্ট নো (I don't no) মানে আমি জানিনা।

জ্যাক: ধুর তাহলে আপনি আমাদের পড়াতে আসেন কেন বাড়িতে বউয়ের বাসন মাজতে পারেন না।

…………………………………………………………………


এই রকম হাসির ভিডিও দেখার জন্য ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক পেজটি ফলো করুন এবং ইনস্টাগ্রাম টি ফলো করতে ভুলবেনা আমাদের সাথে যুক্ত হয়ে যান টুইটারের মাধ্যমে ধন্যবাদ।




Labels: ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home